বানিয়াং প্রাচীন গ্রামের জন্য নাইট লাইটিং ডিজাইন

April 20, 2024

বানলিয়াং প্রাচীন গ্রামএই গ্রামটি দক্ষিণ হুনানের বৃহত্তম, সেরা সংরক্ষিত এবং সাংস্কৃতিকভাবে সমৃদ্ধ "প্রথম গ্রাম" হিসাবে বিবেচিত হয়। এটির ইতিহাস 600 বছরেরও বেশি। গ্রামে একটি পাথরের সেতু, মন্দির, পূর্বপুরুষের হল,প্যাভিলিয়ন, পুরাতন বেসরকারি স্কুল, একটি প্রাচীন শপিং স্ট্রিট, একটি প্রাচীন টাকা দোকান, একটি প্রাচীন পূর্বপুরুষের হল, একটি পরিষ্কার ঝর্ণা, একটি অর্ধ চাঁদ পুকুর, এবং একটি সূর্যালোক প্যাডক, সব প্রাকৃতিক গ্রামাঞ্চলের সঙ্গে সঙ্গতিপূর্ণ.এটি একটি জাতীয়ভাবে সংরক্ষিত সাংস্কৃতিক ঐতিহ্যবাহী স্থান এবং একটি 4A স্তরের পর্যটন আকর্ষণ।

 

প্রাচীন গ্রামটি তার সহজ ঐতিহাসিক শৈলীকে তুলে ধরতে উষ্ণ রঙের তাপমাত্রা ব্যবহার করে, যা রহস্যময়তার অনুভূতি জাগায় যা মানুষকে অন্বেষণের জন্য প্রলুব্ধ করে।গ্রামের সামনে বোরড স্রোত শীতল রঙের তাপমাত্রা গ্রহণ করেএই গ্রামটি প্রাচীন গ্রামের প্রাণবন্ত এবং বৈচিত্র্যময় আধুনিক জীবনকে তুলে ধরে।

 

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস বানিয়াং প্রাচীন গ্রামের জন্য নাইট লাইটিং ডিজাইন  0

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস বানিয়াং প্রাচীন গ্রামের জন্য নাইট লাইটিং ডিজাইন  1

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস বানিয়াং প্রাচীন গ্রামের জন্য নাইট লাইটিং ডিজাইন  2সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস বানিয়াং প্রাচীন গ্রামের জন্য নাইট লাইটিং ডিজাইন  3সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস বানিয়াং প্রাচীন গ্রামের জন্য নাইট লাইটিং ডিজাইন  4